বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মহান মে দিবস উপলক্ষে দিনাজপুরে বিভিন্ন কর্মসূচি

মহান মে দিবস উপলক্ষে দিনাজপুরে বিভিন্ন কর্মসূচি

পজিটিভ বিডি নিউজ ২৪ডট কম  (দিনাজপুর): মহান মে দিবস উপলক্ষে আজ দিনাজপুর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি, ফ্রি চিকিৎসাসেবা ও চক্ষু অপারেশন ক্যাম্পের আয়োজন করা হয়েছে।
বুধবার দিনাজপুর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয় থেকে জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আব্দুল হাকিম ও সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি’র নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। দুপুর ২ টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় যোগ দেন জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. এনামুল হক, আলহাজ্ব মো. তৈয়ব আলী, যুগ্ম সাধারণ সম্পদক শেখ বাদশা, সহ-সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন মুন্না, সহ-সাংঠনিক সম্পাদক মো. রমজান আলী, অর্থ সম্পাদক আব্দুস সামাদ আলী ও সড়ক সম্পাদক মো. আলমগীরসহ নেতাকর্মীরা।
মহান মনে দিবস উপলক্ষে দিনাজপুর চক্ষু হাসপাতালের উদ্যোগে ও শ্রমিক ইউনিয়নের সার্বিক সহযোগিতায়  শ্রমিকদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়। এ সময় ফ্রি চিকিৎসাসেবা ও চোখের ছানি রোগ অপারেশন  ক্যাম্পের আয়োজন করা হয়। সকাল ১০ টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত এই ক্যাম্পে দু’শতাধিক রোগিকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়।

CATEGORIES
Share This

COMMENTS