সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরামপুরে তৃষ্ণার্ত পথচারীদের কে লেবুর শরবত ও ঠান্ডা পানি পান করিয়েছেন বিরামপুর প্রতিদিন ফেসবুক গ্রুপ

বিরামপুরে তৃষ্ণার্ত পথচারীদের কে লেবুর শরবত ও ঠান্ডা পানি পান করিয়েছেন বিরামপুর প্রতিদিন ফেসবুক গ্রুপ

মো: ফাহিম সরকার স্টাফ রিপোর্টার: বিরামপুরে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করেন বিরামপুর প্রতিদিন নামে একটি ফেসবুক গুরুপ । বিরামপুর শহরে সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত এই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। বিরামপুর ঢাকা মোড় থেকে পুরো বিরামপুর শহর তৃষ্ণার্ত পথচারীদের কে লেবুর শরবত ও ঠান্ডা পানি পান করানো হয়েছে।

বিশুদ্ধ খাবার পানি বিতরন কর্মসূচিতে বিরামপুর প্রতিদিন গ্রুপের এডমিন ফাহিম সরকার, মডারেটর: মোহায়মিন, সুলাইমান, জিসান, রাব্বি, আলিম, এবং আরো স্বেচ্ছাসেবী মেম্বাররা যুক্ত ছিলেন।

বিরামপুর প্রতিদিন গ্রুপের এডমিন ফাহিম সরকার বলেন আজকের ওই কর্মসূচি তে সার্বিক ব্যবস্থাপনায় :- এস.এস.সি ২০০১ ও বিরামপুর প্রতিদিন স্বেচ্ছাসেবী গ্রুপ যুক্ত ছিলেন।ডোনেশন করেছেন তিতলি ফাউন্ডেশন।পৃষ্ঠপোষকতা ছিলেন রোটারি ক্লাব অফ গুলশান নর্থ। আজকের এই কর্মসূচি তে আমরা ২৫০০ গ্লাস লেবুর শরবত ও ঠান্ডা পানি বিতরণ করেছি।সেই সাথে এডমিন ফাহিম সরকার বলেন আমাদের কার্যক্রম পরবর্তী আরো তিন থেকে চার দিন পরিচালনা করা হবে।

এডমিন মো:ফাহিম সরকার আরো বলেন বিরামপুর প্রতিদিন গ্রুপের সকল মেম্বার অনেক পরিশ্রমী। আমারা চাই আমাদের এই গুরুপের মাধ্যমে অসহায় মানুষএর পাশে দাঁড়াতে।এবং সকল স্বেচ্ছা সেবক মূলক কাজে অংশগ্রহণ করতে।এমন স্বেচ্ছা সেবক মূলক কাজে কোনো সংস্থা বা কোনো প্রতিষ্ঠান এগিয়ে আসলে আসতে পারবেন।

CATEGORIES
Share This