বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপি শিবলী সাদিক জনপ্রত্যাশা পূরনে বিরামপুরের শান্তিনগরে ঈদের জামাতে অংশ নিবেন !

এমপি শিবলী সাদিক জনপ্রত্যাশা পূরনে বিরামপুরের শান্তিনগরে ঈদের জামাতে অংশ নিবেন !

স্টাফ রিপোর্টার : বিরামপুরের শান্তিনগরে ঈদের জামাতে অংশ নিবেন এমপি শিবলী সাদিক। ১১ এপ্রিল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় ঈদের জামাতে এমপি শিবলী সাদিক অংশ নিবেন, নিশ্চিত করছেন ঈদগা কমিটির পক্ষে সমন্বয়ক সহকারী অধ্যাপক ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সেলিম রানা।
জানতে চাইলে এমপি শিবলী সাদিক বলেন, ঈদগা মাঠটির সংস্কার কাজের উদ্বোধনের সময় স্থানীয় সুধীজনগন একটি ঈদের জামাতে তাদের সাথে শরীক হওয়ার জন্য অনুরোধ করেন। সকলের প্রতি সম্মান জানাতেই এই ঈদের জামাতে তাদের সাথে অংশ নেওয়ার সীদ্ধান্ত নিয়েছি।
বিরামপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আক্কাস আলী বলেন, এমপি শিবলী সাদিক জনআকাংখা পূরনে পৌর এলাকার শান্তিনগরে ঈদের জামাতে অংশ নেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। ঈদগা মাঠটিতে ডেকোরেশনের কাজ চলছে পৌরসভার পক্ষ থেকে। ঈদগাঁ মাঠটি দৃষ্টিনন্দন করতে সার্বক্ষনিক তদারকী করছেন পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নূর আলম।

শান্তিনগরে ঈদগাঁ কমিটির সভাপতি লুৎফর রহমান ও সাধারন সম্পাদক মামুন মন্ডল বলেন, ঈদগাঁ মাঠ সংস্কার করেছেন এমপি শিবলী সাদিক উপস্থিত থেকে। সে সময় জনদাবী করা হয়েছিল এমপি শিবলী সাদিক যেন একটি ঈদের জামাতে তাদের সাথে অংশ নেন। জনগনের প্রত্যাশা পূরনে এমপি শিবলী সাদিক ঈদের জামাতে অংশ নিবেন এ খবরে এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে। স্থানীয় জনগনসহ আশেপাশের এলাকার মুসল্লীগনও এমপি শিবলী সাদিকের সাথে ঈদ জামাতে অংশ নেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন।

CATEGORIES
Share This