বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বেইলী রোডে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় ড.মোমেনের শোক

বেইলী রোডে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় ড.মোমেনের শোক

পজিটিভ বিডি নিউজ ২৪ডট কম  (ঢাকা): বেইলী রোডের একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি।
আজ এক শোক বার্তায় মোমেন নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আগুনে আহতদের আশু আরোগ্য কামনা করেন।
এছাড়া, ড. মোমেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন নেতা, সিলেট মৌলভীবাজার জেলার কুলাউড়ার কৃতি সন্তান এডভোকেট আতাউর রহমান শামীমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ।
আজ এক শোকবার্তায় ড. মোমেন এডভোকেট আতাউর রহমান শামীমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক বার্তায় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যখন বন্দি ছিলেন তখন আতাউর রহমান শামীম নিউইয়র্কে শেখ হাসিনার মুক্তি এবং বহুদলীয় গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য নেতাকর্মীদের সংঘটিত করে বিক্ষোভ করেন। তিনি তার নির্বাচনী এলাকা মৌলভীবাজার-২ কুলাউড়া থেকে সংসদ নির্বাচনে মনোনয়ন পেলেও আসন ভাগাভাগির কারণে হাইকমান্ডের অনুরোধে প্রার্থিতা প্রত্যাহার করেন। আতাউর রহমান শামীম অত্যন্ত ত্যাগী এবং বিনয়ী ছিলেন বলেও শোক বার্তায় উল্লেখ করেন ড. মোমেন।
তিনি স্ত্রী ও একমাত্র কন্যাসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

CATEGORIES
Share This

COMMENTS