বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরামপুরে স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ করলেন এমপি শিবলী সাদিক

বিরামপুরে স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ করলেন এমপি শিবলী সাদিক

স্টাফ রিপোর্টার : উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) প্রকল্পের আওতায় দিনাজপুরের বিরামপুর উপজেলায় অবকাঠামো উন্নয়ন উপ-প্রকল্প (৬ষ্ঠ পর্য়ায়) এঁর আওতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ হিসেবে বেঞ্চ ও ফ্যান বিতরণ করা হয়েছে। এসময় উপজেলার ৬৯টি শিক্ষা প্রতিষ্ঠানে ৪৩০ জোড়া টেকসই পরিবেশ বান্ধব উঁচুনিচু বেঞ্চ ও ৩২৯টি সিলিং ফ্যান বিতরণ করা হয়।
১৯ ফ্রেব্রæয়ারী সোমবার দুপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা পরিষদের বাস্তবায়নে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউএনও নুজহাত তাসনীম আওনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য মো. শিবলী সাদিক।
পরে, সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থিক, সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ৩৫০ জন সুফল ভোগীর মাঝে ২০টি করে হাঁস-মুরগী, ১টি মুরগীর ঘর ও ৯ কেজি খাদ্য বিনামূল্যে বিতরণ করেন প্রধান অতিথি শিবলী সাদিক এমপি।
একাডেমিক সুপারভাইজার আব্দুস সালামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর মেয়র আককাস আলী, মহিলা কলেজের অধ্যক্ষ মেসবাউল হক, বিজুল দারুল হুদা কামিল মাদ্রাসার অধ্যক্ষ ডক্টর নুরল ইসলাম। এসময় এসিল্যান্ড মুরাদ হোসেন, ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম, ওসি সুব্রত কুমার সরকার, বিরামপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মোরশেদ মানিক, সম্পাদক কামরুজ্জামান সহ নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষপ্রতিষ্ঠান প্রধান, বীর মুক্তিযোদ্ধা সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

CATEGORIES
Share This