বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দিনাজপুরের বিরামপুর স্টেশনে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে নামতে গিয়ে ট্রেনে চাপা পড়ে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন

দিনাজপুরের বিরামপুর স্টেশনে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে নামতে গিয়ে ট্রেনে চাপা পড়ে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন

স্টাফ রিপোর্টার: বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে বিরামপুর রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। নিহত গোলাম রব্বানী (২০) দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের কুতুব গ্রামের মনোয়ার হোসেনের ছেলে।

জানা গেছে, বিরামপুরে আসার জন্য জয়পুরহাট রেলস্টেশন থেকে ট্রেনে উঠেছিলেন গোলাম রব্বানী। বিরামপুর স্টেশনের কাছে এসে জানতে পারেন, ট্রেনটি সেখানে থামবে না। তড়িঘড়ি চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে বসেন রব্বানী। এতে প্ল্যাটফর্ম ও ট্রেনের মাঝের ফাঁকে পড়ে মুহূর্তের মধ্যে কোমরের নিচের অংশ থেঁতলে যায় তার। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যেরা এসে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আজিজ জানান, ট্রেন দুর্ঘটনায় একজন আহতের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে যায়। সেখান থেকে গোলাম রব্বানী নামের এক কলেজশিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ সময় সেখানকার জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম নূরুল ইসলাম বলেন, ট্রেন দুর্ঘটনায় একজন নিহতের খবর পেয়ে রেলওয়ে পুলিশ বিরামপুর রেলওয়ে স্টেশন ও বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছে। নিহত গোলাম রব্বানীর মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে মরদেহ হস্তান্তর করা হবে

CATEGORIES
Share This

COMMENTS