বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দিনাজপুর ৪ আসনের নির্বাচিত এমপি হাসান মাহমুদ আলী নতুন মন্ত্রী সভায় যুক্ত হওয়ায়  চিরিরবন্দরে আনন্দের বন্যা বইছে ; চলছে মিষ্টি বিতরণ

দিনাজপুর ৪ আসনের নির্বাচিত এমপি হাসান মাহমুদ আলী নতুন মন্ত্রী সভায় যুক্ত হওয়ায় চিরিরবন্দরে আনন্দের বন্যা বইছে ; চলছে মিষ্টি বিতরণ

মোরশেদ উল আলম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর ৪ আসনের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আবুল হাসান মাহমুদ আলী নতুন মন্ত্রী সভায় যুক্ত হওয়ায় নির্বাচনী এলাকা চিরিরবন্দরে আনন্দের বন্যা বইছে। প্রতিটি হাটে বাজারে চলছে মিষ্টি বিতরণ। কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানেও হয়েছে মিষ্টি বিতরণ।
খোঁজ নিয়ে জানা গেছে, নব-নির্বাচিত আবুল হাসান মাহমুদ আলী এমপি নির্বাচনে ৩৪ হাজার ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থীকে পরাজিত করেন। এছাড়াও তিনি ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালেও বিপুল ভোটে জয়লাভ করেছিলেন। তিনি পুর্ণমন্ত্রী হিসেবে ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়, পররাষ্ট্র মন্ত্রণালয়ে সফলতার সহিত দায়িত্ব পালন করেন। এছাড়াও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতিরও দায়িত্ব পালন করেন। ২০০৮ সালে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে তাঁর নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন কার্যক্রম শুরু করেন। নির্বাচনী এলাকায় সর্বত্র উন্নয়নের ছোঁয়া লাগে। তাঁর সততা ও আদর্শ সকলের কাছে সমাদৃত।
তাঁর মন্ত্রী হওয়ার সংবাদ পেয়ে নেতাকর্মীরাও উচ্ছসিত। চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডাঃ মমেনুল ইসলাম হক বলেন, আবুল হাসান মাহমুদ আলী এমপি মহোদয় উঁচুমানের কুটনৈতিক, সৎ ও যোগ্য ব্যাক্তি। তিনি বিশ্ব দরবারেও ব্যাপকভাবে সুপরিচিত। তিনি মন্ত্রী হওয়ায় এলাকাবাসিসহ সকলেই খুব খুশী ও আনন্দিত।

উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক,খোচনা এসসি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও দিনাজপুর জেলা শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ মোঃ আহসানুল হক মুকুল বলেন, তিনি ইতিপুর্বে মন্ত্রী ও স্থায়ী কমিটির সভাপতি থাকাকালীন নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন।
খানসামা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও খানসামা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন ও খানসামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও খানসামা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম বলেন, তাঁর নির্বাচনী এলাকায় রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবনসহ অসংখ্য উন্নয়ন করেছেন। তিনি পুনরায় মন্ত্রীত্ব লাভ করায় সকলেই খুব খুশী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন, গ্রামকে শহর বানাতে বর্তমান মন্ত্রী নিরলসভাবে কাজ করেছেন। তাঁর সফলতা ও দীর্ঘায়ু কামনা করা হচ্ছে।

CATEGORIES
Share This