শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সময়ের সঙ্গে ভোটার সংখ্যা বাড়বে: সিইসি

সময়ের সঙ্গে ভোটার সংখ্যা বাড়বে: সিইসি

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (ঢাকা): প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়েছে। আশা করি ভোটার উপস্থিতি আরো বাড়বে।
আজ রোববার নির্বাচন কমিশন (ইসি) ভবনের চতুর্থ তলায় উপস্থিত  সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
এর আগে প্রধান নির্বাচন কমিশনার সকাল সাড়ে আটটায় রাজধানীর হাবিবুল্লাহ বাহার কলেজ কেন্দ্রে নিজের ভোট দিয়ে এসে তার অভিজ্ঞতার কথা জানান।
তিনি বলেন, আমি সকাল সাড়ে ৮টায় কেন্দ্রে গিয়েছিলাম। প্রত্যেকটা সেন্টারে খোঁজ খবর নিয়েছি, ভোট হয়েছে, অল্প অল্প, কোথাও ২৫টি কোথাও ৪১টি ভোট পড়েছে।
আজ সারা দেশে হরতাল চলছে, দুইদিন আগে একটা নাশকতার ঘটনা  ঘটেছে,  এতে করে ভোটারের উপস্থিতিতে কোন প্রভার পড়েছে কিনা?  এমন প্রশ্নের জবাবে সিইসি বলেছেন, এটা আমি ঠিক করে বলতে পারবো না, ভোটারদের ওপর প্রভাব পড়বে কি, পড়বে না ?  আমরা কেবল ভোটটা ম্যানেজ করছি। আর ভোটারদের কিভাবে এগিয়ে আসতে হবে, এ ব্যাপারে আমি কোন মন্তব্য করবো না।
আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, মানুষ ভোট দিবে, কিন্তু ভোটকেন্দ্রে যাতে কোন ধরনের  অনিয়মের ঘটনা না ঘটে সেজন্য  আমরা চেয়েছিলাম পোলিং এজেন্টও থাকুক। যদি কোন রকম অনিয়ম হয় তাহলে যেন প্রতিপক্ষের আরেকজন পোলিং এজেন্ট সেটা প্রতিরোধ করতে পারে।

CATEGORIES
Share This

COMMENTS