বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরামপুরের সনাতন ধর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিবলী সাদিকের জন্য ৭ জানুয়ারী উপোষ করবেন

বিরামপুরের সনাতন ধর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিবলী সাদিকের জন্য ৭ জানুয়ারী উপোষ করবেন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দিনাজপুর-৬ আসনের আওয়ামীলীগ মনোনীত জাতীয় সংসদ সদস্য প্রার্থী গত দু’বারের সফল এম,পি শিবলী সাদিকের নৌকা মার্কার বিজয়ের জন্য বিরামপুর শহরের ইসলামপাড়া ও কৃষ্ট চাদপুর মহল্লার সনাতন ধর্মীয় নারীগণ ৭ জানুয়ারী দিনভর উপোষ ও প্রার্থনা করবেন বলে এলাকায় খবর ছড়িয়ে পড়েছে।
জানা গেছে, দিনাজপুর-৬ আসনের (বিরামপুর, নবাবগঞ্জ, ঘোড়াঘাট, হাকিমপুর) চার উপজেলা জাতীয় সংসদ সদস্য হিসাবে শিবলী সাদিক গত দু’বার (১০ বছর ধরে) নির্বাচিত হয়ে আছেন। এলাকার ব্যাপক উন্নয়ন, মানুষকে বহু সাহায্য সহযোগিতা ও গণমানুষের সাথে সৌহাদ্যপূর্ণ আচার ব্যবহারের কারণে শিবলী সাদিক সকল ধর্মের মানুষের মাঝে ঠাঁই করে নিয়েছেন। এবারের সংসদ নির্বাচনে তিনি আবারো আওয়ামীলীগ থেকে মনোনীত হয়ে নৌকা মার্কা নিয়ে নির্বাচন করছেন। তাঁর সমর্থনে নৌকা মার্কার বিজয়ের জন্য ভোটারগণ নিঃস্বার্থ ভাবে নিজ উদ্যোগে প্রচার প্রচারণায় নেমেছেন।
এই প্রচার প্রচারণার পাশাপাশি নৌকা মার্কার বিজয়ের জন্য বিরামপুর উপজেলার ইসলামপাড়া গ্রামের সনাতন সম্প্রদায়ের নারী পুরুষগণ ভোটের দিন (৭ জানুয়ারী, রবিবার) দিনভর উপোষ থেকে শিবলী সাদিককে নির্বাচিত করার লক্ষ্যে প্রার্থনা করবেন। ঐ গ্রামের লাবনী জানান, জাতীয় সংসদ সদস্য প্রার্থী শিবলী সাদিক আমাদের জন্য অনেক অনুদান দিয়েছেন। তাঁর আচার ব্যবহারে আমরা সন্তুষ্ট। একারণে তিনি আমাদের মনের মনিকোঠায় ঠাঁই করে নিয়েছেন। তাই এবার নৌকা মার্কা তথা শিবলী সাদিকের বিজয়ের জন্য আমরা ৭ জানুয়ারী উপোষ ও প্রার্থনায় মনোনিবেশ করবো।বিজয় অর্জনের পরে ৮ জানুয়ারী সোমবার রাতে আমাদের সম্মানে “শিবলী সাদিকের দু:সময়ের বন্ধ”দের আমন্ত্রনে আমরা নৈশ্য ভোজে মিলিত হব, সেখানে বিজয় বেশে আমাদের প্রিয়জন এমপি শিবলী সাদিক উপস্থিত থাকলে আমরা খুশি হব।
এ বিষয়ে শেখ হাসিনার নৌকা মার্কার প্রার্থী শিবলী সাদিক সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন , এ ঋণ শোধ হবার নয়। জনগনের ভালবাসা আমাকে আরো জাগ্রত করবে।

CATEGORIES
Share This