বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দিনাজপুর-৬ আসনে ব্যক্তি উদ্যোগে শিবলী সাদিকের পক্ষে প্রচারণায় নেমেছেন অনেক ভক্ত !!

দিনাজপুর-৬ আসনে ব্যক্তি উদ্যোগে শিবলী সাদিকের পক্ষে প্রচারণায় নেমেছেন অনেক ভক্ত !!

স্টাফ রিপোর্টার : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ১১,দিনাজপুর-৬ আসনের অনেক ভোটার, ভক্ত ও সুভান্যুধায়ী আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ শিবলী সাদিকের পক্ষে নিজ উদ্যোগে নৌকা মার্কার প্রচার প্রচারণায় মাঠে নেমেছেন। সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী শিবলী সাদিক এমপি।
দিনাজপুরের ৪টি উপজেলা (বিরামপুর, হাকিমপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট) উপজেলা নিয়ে দিনাজপুর-৬ আসন গঠিত। এ্ই আসনে গত দু’বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন মোঃ শিবলী সাদিক। এবারও তিনি আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী। নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি চার উপজেলার ভোটারদের নিকট ছুটে চলছেন। গত ১০বছরে তিনি চার উপজেলার মানুষের হৃদয়রে মণিকোঠায় পৌঁছে গেছেন। তার মহানুভবতার প্রতি শ্রদ্ধাশীল ও আচার ব্যবহারে সন্তুষ্ট অনেক ভোটার নিজ উদ্যোগে এবার শিবলী সাদিকের নৌকা মার্কার পক্ষে প্রচার প্রচারণা করছেন। শিবলী সাদিকের কয়েক ভক্ত জানান, বিরামপুর উপজেলাসহ পার্শ্ববর্তী উপজেলা গুলোতে শিবলী সাদিকের হাজার-হাজার ভক্ত প্রচারনায় অংশ নিয়েছে অন্তরের টানে। তারাও শিবলী সাদিকের নৌকা মার্কায় সকলের ভোট ভিক্ষা চান। শিবলী সাদিকের দু:সময়ের বন্ধু, শিরোনাম ফেইজবুক থেকেও শিবলী সাদিকের নির্বাচনী খবর  প্রচারিত ও প্রকাশিত হচ্ছে।
১১,দিনাজপুর-৬ আসনের আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ শিবলী সাদিক বলেন, চার উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ আমার অনেক ভক্ত-সুভান্যুধায়ী নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য ব্যাপক প্রচারে নেমেছেন। সকলের প্রচেষ্ঠায় এই আসনে আবারো নৌকার বিজয় হবে ইনশাল্লাহ।

CATEGORIES
Share This