শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজধানীতে বিদেশি পিস্তল ও গুলিসহ দু’জন গ্রেফতার

রাজধানীতে বিদেশি পিস্তল ও গুলিসহ দু’জন গ্রেফতার

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (ঢাকা): রাজধানীর দারুসসালাম ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে দুটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-তেজগাঁও বিভাগ।
গ্রেফতারকৃতরা হচ্ছে- মো. আলমগীর হোসেন ও সৈয়দ মিলন। তাদের  কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
আজ দুপুরে ডিএমপির ডিবি কম্পাউন্ডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।
তিনি বলেন, গোয়েন্দা-তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিচ উদ্দীনের নেতৃত্বে শুক্রবার দারুসাসালাম এলাকায় অভিযান চালিয়ে মো. আলমগীর হোসেনকে একটি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়।  পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে যাত্রাবাড়ীর একটি বাসা থেকে সৈয়দ মিলনকে আরো একটি বিদেশি পিস্তলসহ গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, গ্রেফতারকৃত মিলন একজন অস্ত্র ব্যবসায়ী ও আলমগীর তার সহযোগী। তারা লালমনিরহাট সীমান্ত দিয়ে পলাতক একজন আসামীর মাধ্যমে এসব অস্ত্র নিয়ে এসে বিক্রি করে। আসন্ন নির্বাচন উপলক্ষ্যে জনমনে আতঙ্ক সৃষ্টি ও সন্ত্রাসী কার্যক্রম চালাতে এসব অস্ত্র ও গুলি হেফাজতে রেখেছিল তারা।
গ্রেফতারকৃত আলমগীর হোসেনের বিরুদ্ধে ৮টি ও সৈয়দ মিলনের বিরুদ্ধে ৯টি মামলা রয়েছে বলে জানান তিনি।

CATEGORIES
Share This

COMMENTS