শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরামপুরে নৌকার প্রার্থী শিবলীর পথসভা

বিরামপুরে নৌকার প্রার্থী শিবলীর পথসভা

আব্দুর রাজ্জাক, বিশেষ প্রতিনিধি– আগামী ৭ জানুয়ারি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে দিনাজপুর-৬ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় সমর্থন থেকে পরপর দুইবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তৃতীয় বারের মতো এবারেও দলীয় মনোনীত নৌকা মার্কার সংসদ সদস্য প্রার্থী শিবলী সাদিক বিরামপুর উপজেলার ৭নং পলিপ্রয়াগপুর ইউনিয়নের মোন্নাপাড়া ব্রীজ মোড় ও জোতজয়রাম ছাতার মোড়ে ২৭ ডিসেম্বর বুধবার বিকেলে তাঁর নির্বাচনি পথসভা করেন।

এতে বিশেষ অতিথি ও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন,  ৭ নং পলিপ্রয়াগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহমত আলী, বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ মেসবাউল হক, দিনাজপুর দক্ষিণাঞ্চল উন্নয়ন ফোরাম এর সাধারণ সম্পাদক লায়ন মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি আবু হেনা মোঃ মোস্তফা কামাল, সাবেক ছাত্র নেতা প্রীতিময় হোসেন পলাশ,  ছাত্রলীগ সভা আব্দুর রাজ্জাক, ছাত্রলীগ নেতা মুরাদ ইসলাম, মৃত্যুঞ্জয় স্বদেশ প্রমুখ।

এমপি শিবলী সাদিক তাঁর বক্তব্যে বলেন, মোন্নাপাড়ায় এই ব্রীজটি আমি করেছি, আগামীতে এই এলাকার অসমাপ্ত কাজগুলো করতে চাই। এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পথসভায় সবার নিকট আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে একটি করে ভোট প্রার্থনা করেন প্রার্থী শিবলী সাদিক এমপি।

CATEGORIES
Share This