শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (ঢাকা): ‘মানবতা বোধ, জাগ্রত হোক, বিবেকের তাড়নায়’ এ প্রতিপাদ্যে তৃতীয় লিঙ্গ, প্রতিবন্ধী ও শীতার্ত অসহায় দরিদ্র মানুষের মাঝে আর্থিক সহায়তা ও শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।
আজ বুধবার সকালে রাজারবাগ শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে তৃতীয় লিঙ্গ, প্রতিবন্ধী ও শীতার্ত ২৫০ জন মানুষের মাঝে আর্থিক সহায়তা ও শীতবস্ত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আর্থিক সহায়তা ও শীতবস্ত্র বিতরণ করেন পুনাক সভানেত্রী ডা: তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী। এসময় পুনাক সাধারণ সম্পাদিকা নাসিম আমিন ও সদস্য উপদেষ্টা ওয়াজেদ শামসুন্নাহারসহ পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পুনাক সভানেত্রী বলেন, পুনাক সারাবছর গরীব, অসহায় ও দুস্থ মানুষদের সহায়তা প্রদান করে থাকে। এবারই প্রথম তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীকে পুনাকের এ সহায়তা কার্যক্রমে অন্তর্ভুক্ত করা হয়েছে।ডিএমপি কমিশনার হাবিবুর রহমান তৃতীয় লিঙ্গের মানুষদের সমাজের মূল স্রোতে নিয়ে আসার জন্য প্রচুর কাজ করছেন। পুনাক সভানেত্রী তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের জীবনযাপনের মানোন্নয়ন, কর্মসংস্থান ও শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভবিষ্যতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
উল্লেখ্য, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) বাংলাদেশ পুলিশের একটি অঙ্গসংঠন। পুলিশ পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের মেলবন্ধন দৃঢ় করার পাশাপাশি পুলিশ পরিবারের নারী সদস্যদের সার্বিক উন্নয়নের লক্ষে গঠিত হয় পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। এর পাশাপাশি আর্তমানবতার সেবায় ভূমিকা রেখে চলেছে সংগঠনটি।
আর্থিক সহায়তা ও শীতবস্ত্র বিতরণের আজকের অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিল পুনাকের সমাজ কল্যাণ শাখা। বাস্তবায়নে ছিল ডিএমপির কল্যাণ ও ফোর্স বিভাগ।
অনুষ্ঠানে ডিএমপির যুগ্ম-পুলিশ কমিশনার (লজিস্টিকস) মোহাম্মদ জায়েদুল আলম, উপ-পুলিশ কমিশনার (কল্যাণ ও ফোর্স) মোহাম্মদ সোহেল রানাসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

CATEGORIES
Share This

COMMENTS