শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বতন্ত্র প্রার্থীদের প্রচারণায় বাঁধা দিলে ব্যবস্থা নেওয়া হবে: নানক

স্বতন্ত্র প্রার্থীদের প্রচারণায় বাঁধা দিলে ব্যবস্থা নেওয়া হবে: নানক

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (ঢাকা): স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীদের নির্বাচন পরিচালনায় বাঁধা দেওয়ার বিষয়ে দলের নেতাকর্মীদের সংযত হবার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক।
আজ সোমবার ঢাকা-১৩ আসনের মোহাম্মদপুর এলাকার সূচনা কমিউনিটি সেন্টারের সামনে থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের গণসংযোগে নেমে তিনি এই আহবান জানান।
নানক বলেন, স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীদের নির্বাচন পরিচালনায় বাঁধা দেওয়া যাবে না। কেউ যদি বাধা সৃষ্টি করে তাহলে প্রয়োজনে দলীয়ভাবেও তাদের ব্যবস্থা কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
জাহাঙ্গীর কবির নানক সোমবার সকালে ২৯ নং ওয়ার্ড-এর সূচনা কমিউনিটি সেন্টারের সামনে থেকে গণসংযোগ শুরু করেন। এ সময় নানকের বিপুল কর্মী ও সমর্থক ওই গণসংযোগে অংশ নেন। নৌকা নৌকা স্লোগান মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা।
পরে সূচনা কমিউনিটি সেন্টার থেকে রিং রোড হয় তাজমহল রোডে গণসংযোগ করেন তিনি। এ সময় উৎফুল্ল সাধারণ জনতা পুস্প বৃষ্টির মাধ্যমে নৌকার প্রার্থীকে বরণ করে নেয়।
এর পর ওই ওয়ার্ডের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে সালাম জানিয়ে নৌকায় ভোট চান আওয়ামী লীগের নীতি নির্ধারনী পর্য়ায়ের এই নেতা।
গণসংযোগ অংশ গ্রহণ করেন মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ ওয়ার্ডের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ অন্যান্য সংগঠনের নেতা কর্মী।

CATEGORIES
Share This

COMMENTS