বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দিনাজপুর-৬ আসনকে স্মার্ট এলাকা হিসেবে গড়তে চাই : এমপি শিবলী সাদিক

দিনাজপুর-৬ আসনকে স্মার্ট এলাকা হিসেবে গড়তে চাই : এমপি শিবলী সাদিক

মোসলেম উদ্দিন, বিশেষ প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনি প্রচার-প্রচারণায় ব্যস্ত হয়ে উঠেছেন দিনাজপুর-৬ আসনের নৌকার মনোনীত প্রার্থী শিবলী সাদিক। ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন এই প্রার্থী। দিচ্ছেন নানা ধরনের প্রতিশ্রুতি, তুলে ধরছেন ভবিষ্যৎ কর্মপরিকল্পনা। এই আসনের ৪টি হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট উপজেলায় নৌকার মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন। গত দুইবারের নির্বাচিত সংসদ সদস্য, তৃতীয়বারের মতো প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে দিনাজপুর-৬ নির্বাচনি এলাকার হাকিমপুর উপজেলার বিভিন্ন এলাকার অলিগলিতে প্রচার-প্রচারণা চালিয়েছেন শিবলী সাদিক। এ সময় ভোটারদের ভালোবাসা আর দোয়া নিচ্ছেন আর তুলে ধরছেন ভোটারদের কাছে নিজের সৎ কর্মকাণ্ড।

শিবলী সাদিক দিনাজপুর-৬ আসনে গত দুইবারের নির্বাচিত এমপি। এই নির্বাচনি এলাকায় অনেক জনপ্রিয় হয়ে উঠেছেন। করোনা মহামারির সময়ে বাড়ি বাড়ি খাবার ও চিকিৎসা সরঞ্জাম পৌঁছে দিয়েছেন। এছাড়াও চার উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছেন। মানুষের বিপদেআপদে পাশে দাঁড়িয়েছেন তিনি।

শিবলী সাদিক বলেন, আবারও নির্বাচিত হলে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে দিনাজপুর-৬ আসনকে স্মার্ট এলাকা হিসেবে গড়ে তোলার জন্য নিজেকে নিবেদিত করবো।

তাঁর গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন, হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুন উর রশিদ হারুন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, পৌর আওয়ামীলীগের সভাপতি জামিল হোসেন চলন্ত সহ আওয়ামীলীগের সকল নেতা-কর্মীরা।

CATEGORIES
Share This