শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরামপুর কলেজবাজারে নৌকার প্রার্থী শিবলীর অফিস উদ্বোধন

বিরামপুর কলেজবাজারে নৌকার প্রার্থী শিবলীর অফিস উদ্বোধন

আব্দুর রাজ্জাক, বিশেষ প্রতিনিধি আগামী ৭ জানুয়ারি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে দিনাজপুর-৬ আসনে পরপর দুইবার বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় সমর্থন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তৃতীয় বারের মতো এবারেও নৌকা মার্কায় দলীয় মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী প্রধান অতিথি শিবলী সাদিক বিরামপুর পৌর এলাকার ৭নং ওয়ার্ডের কলেজ বাজার বটতলায় ২২ ডিসেম্বর ২০২৩  শুক্রবার সন্ধ্যায় তাঁর নির্বাচনি প্রচারণার অফিস উদ্বোধন করেছেন।

বিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবু হেনা মোঃ মোস্তফা কামাল এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রার্থী শিবলী সাদিক।

উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম বকুল এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌরমেয়র অধ্যক্ষ আককাস আলী, দিনাজপুর জেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি এ্যাডভোকেট দেলোয়ার হোসেন, বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি শীবেষ কুন্ডু, নাড়ু গোপাল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, অনুষ্ঠানের সভাপতি উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবু হেনা মোঃ মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক আরমান আলী প্রমুখ।

প্রধান অতিথি এমপি শিবলী সাদিক তাঁর বক্তব্যে বলেন, “আজকে যে প্রথম শ্রেণির পৌরসভায় আছেন এটি আমার মরহুম বাবা করে গেছেন, এখানকার বহু প্রতিষ্ঠান আমার বাবার গড়া। এই অফিস উদ্বোধনী সভার সামনে (দিনাজপুর-গোবিন্দগঞ্জ) পাকা রাস্তাটি প্রশস্তকরণ আমি করেছি, বিরামপুর সরকারি কলেজ জাতীয়করণ আমি করেছি, এই কলেজে একটা প্রকল্প বাস্তবায়ন হবে, যেখানে শিক্ষার্থীরা কলেজে থেকে রাত্রিযাপন করে পড়ালেখা করতে পারবে। এখানকার শিক্ষার আমূল পরিবর্তন করা হবে। ৯০ ভাগ কাজ শেষ হয়েছে মডেল মসজিদের, বিরামপুর রেলস্টেশন মডেল আধুনিকায়ন, ফায়ারস্টেশন এসব আমি করেছি। করোনায় বাড়ি বাড়ি গিয়ে সাহায্য করেছি, প্রত্যেক ওয়ার্ডে করোনার ভ্যাক্সিন পৌঁছে দিয়েছি, শতভাগ বিদ্যুতায়ন করেছি, এলাকার অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান একতলা থেকে ৪ তলা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী এই বিরামপুরের মাটিতে এসে বলেছিলেন- এই যে শিবলী সাদিক কে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম, তিনি তৃতীয় বারের মতো আমাকে আবারও বড়ই আশা নিয়ে মনোনয়ন দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। আজকে শীতের রাতে মা বোনেরা কস্ট করে এসেছেন এই শিবলী সাদিক কে ভালোবাসেন বলেই এসেছেন। তাই আগামী ৭ তারিখ আমাকে আপনাদের মূল্যবান একটি করে নৌকা মার্কায় ভোট দিবেন এটাই আমার চাওয়া, আপনারা কোনদিন আমাকে নিরাশ করেননি। আপনাদের মন্দির, মসজিদের জন্য যখনই আমার কাছে গেছেন যথাসাধ্য দিয়েছি। চিকিৎসার জন্য যখনই গেছেন কখনো খালি হাতে কাউকে ফেরত দেইনি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন, আপনাদেরকে পণ্যদ্রব্যের ভর্তুকি না দিলে অসংখ্য ঘরে ঘরে হাহাকার হতো। প্রথম শ্রেণির এই পৌরসভা হিসেবে দৃশ্যমান অনেকগুলো উন্নয়নমূলক কাজ এখনো বাঁকি আছে, লাইটিং, ড্রেনেজ ব্যবস্থা, ফুটপাত ইত্যাদি সহ আরো অনেক। আগামী ৭ তারিখের পর বিরামপুর পৌরসভা থেকেই প্রথম কাজ শুরু করার আশাবাদ ব্যক্ত রাখছি”।

CATEGORIES
Share This