বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সকলের সহযোগিতায় অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দেব : আহসান হাবিব খান

সকলের সহযোগিতায় অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দেব : আহসান হাবিব খান

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (মাগুরা): নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.)  মো.আহসান হাবিব খান বলেছেন, সকলের সহযোগিতায় একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন আমরা উপহার দেব।
তিনি বলেন, ‘কেন্দ্রে ভোটার উপস্থিতির দায়িত্ব প্রার্থীদের। সুষ্ঠু নির্বাচন ও ভোট গ্রহণের দায়িত্ব নির্বাচন কমিশন ও প্রশাসনের। নির্বাচনী আচরণবিধি পালনের ক্ষেত্রে প্রার্থীরা রিটার্নিং অফিসার, সহকারি রিটার্নিং অফিসারসহ আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীকে সহযোগিতা করবেন। ভোটাররা যাকে খুশি তাকে ভোট দেবেন। এখানে দুষ্কৃতিকারিদের কোন ছাড় নেই। দুষ্কৃতিকারিদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে।’
নির্বাচন কমিশনার আজ বুধবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাগুরা, ঝিনাইদহ ও নড়াইল জেলার রিটার্নিং অফিসার, সহকারি রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রার্থীদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব কথা বলেন।
মাগুরার জেলা প্রশাসক আবু নাসের বেগের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ঝিনাইদহ জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম ও পুলিশ সুপার আজিমুল আহসান, নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক ও পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান, মাগুরা জেলা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজাসহ এই ৩ জেলার সহকারি রিটার্নিং কর্মকর্তা, সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জসহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা মত বিনিময় সভায় অংশ নেন।

CATEGORIES
Share This

COMMENTS