বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরামপুরে জেলা বাস্তবায়নে নৌকায় ভোট দিন: জাতীয় সংসদ সদস্য শিবলী

বিরামপুরে জেলা বাস্তবায়নে নৌকায় ভোট দিন: জাতীয় সংসদ সদস্য শিবলী

আব্দুর রাজ্জাক, বিশেষ প্রতিনিধি : “মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পদধূলি পড়েছে এই বিরামপুরের মাটিতে, তিনি আপনাদেরকে প্রতিশ্রুতি দিয়ে গেছেন বিরামপুরে জেলা গড়ার ও বিবেচনায় রেখেছেন তিনি। আমি এমপি শিবলী সাদিক একমাত্র ব্যক্তি মহান জাতীয় সংসদে বারংবার বিরামপুরকে জেলা দাবির আওয়াজ তুলেছি। আধুনিক বিরামপুরের উন্নয়ন ও জেলা বাস্তবায়নের স্বার্থে আবারো নৌকায় ভোট দিন”। ২০ ডিসেম্বর ২০২৩ বুধবার বিকেল ৪ টায় বিরামপুর পৌরসভা কার্যালয়ের সামনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনি পথসভায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ৩য় বারের মতো জাতীয় সংসদ সদস্য প্রার্থী শিবলী সাদিক তাঁর বক্তব্যর মধ্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, “নৌকা মানেই বঙ্গবন্ধুর প্রতীক, জননেত্রী শেখ হাসিনার প্রতীক, নৌকা মানেই স্বাধীনতার স্বপক্ষর প্রতীক। তাই আগামী ৭ জানুয়ারি নির্ভয়ে ভোট সেন্টারে যাবেন এবং একটি করে নৌকায় ভোট দিয়ে এদেশের উন্নয়নে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন”।

বাংলাদেশ আওয়ামীলীগ- বিরামপুর উপজেলা শাখার সাবেক সিনিয়র সহ সভাপতি শীবেষ কুন্ডুর সভাপতিত্বে পথসভায় আরো বক্তব্য রাখেন, বিশেষ অতিথি পৌরমেয়র অধ্যক্ষ আককাস আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ মেসবাউল হক, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সেলিম রানা, সাবেক ছাত্রনেতা প্রীতিময় হোসেন পলাশ, বীর মুক্তিযোদ্ধা মোজাফফর রহমান, সাবেক পৌর কাউন্সিলর মাহাবুর রহমান হান্না প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোঃ মোস্তফা কামাল, দিনাজপুর দক্ষিণাঞ্চল উন্নয়ন ফোরাম এর সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, দিওড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মালেক মন্ডল, কাটলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ আলী মন্ডল, ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক, ছাত্র নেতা মুরাদ ইসলাম সহ আওয়ামী লীগের নেতাকর্মী, বিপুল সংখ্যক নারী ও পুরুষ সমর্থক ও বীর মুক্তিযোদ্ধাগণ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

CATEGORIES
Share This