শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ বদলে যাওয়ার মহানায়ক শেখ হাসিনা : নাছিম

বাংলাদেশ বদলে যাওয়ার মহানায়ক শেখ হাসিনা : নাছিম

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (ঢাকা): আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, দেশের কৃষক,শ্রমিক, সাধারণ জণগণ হলো নৌকার যাত্রী, আর নৌকার মাঝি হলো শেখ হাসিনা। বাংলাদেশ বদলে যাওয়ার মহানায়ক শেখ হাসিনা।
আজ সোমবার দুপুরে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও ঢাকা মেডিকেল কলেজের ডাক্তার নার্স ও কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজিত নির্বাচনী প্রচারণা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
বাহা উদ্দিন নাছিম বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা মানুষের ভাগ্য পরিবর্তন করতে পারেন। তিনি আমাদের আশা আকাঙ্খার প্রতীক। শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন অগ্রগতির মহানায়ক। তিনি বাংলাদেশকে বদলে দিয়েছেন, আমাদের বিশ্ব দরবারে মর্যাদায় আসনে বসিয়েছেন।
তিনি বলেন, নির্বাচন ট্রেন বহু আগেই চালতে শুরু করেছে।  ট্রেন এখন দ্রুত গতিতে এগিয়ে চলছে। আজকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। নৌকার পালে হাওয়া লেগেছে।
আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমি আপনাদের কাছে শেখ হাসিনার পক্ষ থেকে এসেছি। আমি আপনাদের কাছে ভোট চাই এবং দোয়া চাই। আমি আপনাদের সেবক হিসেবে কাজ করার আগ্রহ নিয়ে এসেছি। আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আপনাদের জন্য কাজ করতে চাই।
ঢাকা মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. দেবেশ চন্দ্র তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর মহাসচিব অধ্যাপক ডা. মো. কামরুল হাসান মিলন।
এদিকে ঢাকা মেডিকেলের অনুষ্ঠান শেষে  বাহা উদ্দিন নাছিম ঢাকা-৮ আসনের বিভিন্ন ওয়ার্ডে স্মার্ট লিফলেট ও হ্যান্ডবিল বিতরণ করেন। একই সময় ঢাকা-৮ আসনের নয়টি ওয়ার্ড ও ১১০ টি ভোটকেন্দ্রে বাহাউদ্দিন নাছিম এর পক্ষে স্মার্ট লিফলেট ও হ্যান্ডবিল বিতরণ করা হয়। এ স্মার্ট লিফলেট ও হ্যান্ডবিলে একটি কিউআর কোড রয়েছে। এ কিউআর কোড স্ক্যান করে সহজেই ভোটার নাম্বার, ভোটার তথ্য ও ভোট কেন্দ্রের তথ্য ভোটাররা জানতে পারবেন।

CATEGORIES
Share This

COMMENTS