শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে সাকিব আল হাসানের নির্বাচনী প্রচারণা শুরু

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে সাকিব আল হাসানের নির্বাচনী প্রচারণা শুরু

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (ঢাকা): মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।
তিনি আজ সোমবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। সাকিব আল হাসান এ সময় বেদীর পাশে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন। পরে,পবিত্র ফাতেহা পাঠ করে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ’৭৫’র ১৫ আগস্টের সকল শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত কামনায় অনুষ্ঠিত দোয়া ও মোনাজাতে অংশ নেন। মোনাজাতে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সাফল্য এবং দেশের সার্বিক উন্নতি কামনা করা হয়।
এছাড়ও, তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সের প্রাসনিক ভবনে যান এবং সেখানে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
পরে, ক্রিকেটের এই লিজেন্ড জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত স্থানগুলো পরিদর্শন করেন। মাগুরা-১ সংসদীয় আসনের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

CATEGORIES
Share This

COMMENTS