বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিলেট-৪ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ

সিলেট-৪ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (সিলেট): আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।
আজ বৃহস্পতিবার দুপুরে সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ে  জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে টানা সপ্তমবারের মতো মনোনয়নপত্র জমা দেন তিনি।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগ সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিলেট  জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আসলাম ও সাধারণ সম্পাদক পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া হেলাল, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আপ্তাব আলী কালা।
অপরদিকে, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এ আসন থেকে আওয়ামী লীগের ৭ মনোনয়ন প্রত্যাশী। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন না বলে জানিয়েছেন তারা।  দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে এ সিদ্ধান্ত নিয়েছেন বলে তারা জানান।

CATEGORIES
Share This

COMMENTS