রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রংপুর-৬ আসনে মনোনয়নপত্র জমা দিলেন স্পিকার

রংপুর-৬ আসনে মনোনয়নপত্র জমা দিলেন স্পিকার

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (ঢাকা): জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি আজ রংপুর-৬ আসনে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।
আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রংপুর-৬ আসনের সহকারী রিটার্নিং অফিসার ও পীরগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হাসানের কাছে নিজের মনোনয়নপত্র জমা দেন স্পিকার।
মনোনয়নপত্র জমাদানের পর ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, তিনি রংপুর-৬ আসনে আসন্ন নির্বাচনের জন্য নৌকার প্রার্থী হিসেবেই মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি বলেন, পীরগঞ্জবাসীর দোয়া, ভালোবাসা ও সমর্থনে গত নির্বাচনে এই আসন থেকেই নির্বাচিত হয়েছিলাম এবং আগামী নির্বাচনেও আমি পীরগঞ্জবাসীর সমর্থন কামনা করছি।
স্পিকার বলেন, বাংলাদেশ গণতান্ত্রিক দেশ এবং অধিক প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করাই গণতন্ত্রের সৌন্দর্য।  তিনি বলেন, একাধিক রাজনৈতিক দল নির্বাচনে তাদের প্রার্থী দেবে। প্রতিদ্বন্দ্বিতামূলক, অংশগ্রহণমূলক এবং সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণ তাদের কাক্সিক্ষত প্রার্থীকে বেছে নেবে।
পীরগঞ্জের জনগণের সমর্থন ও দোয়া প্রত্যাশা করে তিনি বলেন, জনগণ যেন নির্বিঘেœ তাদের ভোট দিতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে।
পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিদুল ইসলাম পিন্টু, সহ-সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন সরদার ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনি এ সময়  উপস্থিত ছিলেন।

CATEGORIES
Share This

COMMENTS