রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উত্তরা ও বনানীতে বাসে আগুন : ছাত্রদল নেতা মামুন আটক

উত্তরা ও বনানীতে বাসে আগুন : ছাত্রদল নেতা মামুন আটক

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (ঢাকা): রাজধানীর উত্তরা ও বনানীতে যাত্রীবাহী দু’টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।
আজ সকালে উত্তরা পূর্ব থানার আব্দুল্লাহপুর পলওয়েল মার্কেটের সামনে বাসে আগুন দেওয়ার সময় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মামুন মজুমদারকে (৩৫) হাতেনাতে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
র‌্যাব-১ এর সিনিয়র সহকারি পরিচালক এএসপি মো. পারভেজ রানা জানান, যাত্রীবাহী একটি বাসে আগুন দেওয়ার সময় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মামুন মজুমদারকে  হাতেনাতে আটক করা হয়েছে।
অপরদিকে, রোববার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি স্টাফ বাসে মানিক দাসসহ আরও কয়েকজন আজিমপুর যাচ্ছিলেন। বাসটি বনানী এলে হঠাৎ করে গাড়িতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় মানিক দাস (৪৫) নামে এক ব্যক্তি দগ্ধ হয়েছেন। মানিক দাস বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ক্লিনার।
তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
তার এক হাত ও এক পায়ের কিছু অংশ পুড়ে গেছে।
বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এয়ারপোর্ট থেকে আজিমপুরগামী একটি স্টাফ বাস কাকলী ফুটওভার ব্রিজের নিচে পৌঁছালে বাসে আগুন দেয়া হয়। সেই বাসের সবাই ছিলেন অফিসের স্টাফ।
এদিকে, র‌্যাব-৩ এর সিনিয়র সহকারি পরিচালক মো. আরিফুর রহমান জানান, রোববার রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় বাসে অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে ৭ জনকে আটক করেছে র‌্যাব।
উল্লেখ্য,  বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা চতুর্থ দফায় অবরোধ কর্মসূচির শেষ দিন আজ সোমবার সকালে  রাজধানী উত্তরার আব্দুল্লাহপুর  ও বনানী- কাকলী ফুটওভার ব্রিজের নিচে বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে।

CATEGORIES
Share This

COMMENTS