শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরামপুরে বিএনপি-জামায়াতের ১০ নেতাকর্মী গ্রেফতার

বিরামপুরে বিএনপি-জামায়াতের ১০ নেতাকর্মী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : দিনাজপুরের বিরামপুরে বিএনপি-জামায়াতের ১০ নেতাকর্মীকে আটক করেছে থানা পুলিশ। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে দিনাজপুর পুলিশ কোর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে পাঠিয়েছেন।
রোববার (১২ নভেম্বর) সকালে বিরামপুর পৌরশহরের ইসলাম পাড়া আনসার মাঠ এলাকা এলাকা থেকে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন থানা পুলিশ।
এদের মধ্যে জামায়াতের ৭ জন ও বিএনপির ৩জন রয়েছেন বলে নিশ্চিত করেছেন বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার।
গ্রেফতাররা হলেন পৌরশহরের পূর্বপাড়া এলাকার আশরাফুল ইসলাম (৩৮), হাবিবপুর এলাকার মঞ্জুরুল ইসলাম (৪৪), ইসলামপাড়া এলাকার আকরাম আলী (৫০), জগদিসপুর এলাকার আব্দুল লতিফ (৫৫), ঈদগাহ আবাসিক এলাকার আনারুল ইসলাম (৩৮), দিওড় দক্ষিণপাড়া এলাকার মামুনুর রশিদ বাবু (৪০), একইর বাজারের ময়নুদ্দিন সরকার (৬৮), তকিপুর এলাকার নুরে আলম (৪২), একই এলাকার মোকছেদ আলী(৪২),দক্ষিন রামচন্দ্রপুরের মাবুদ (৪৮)।
বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, নাশকতা পরিকল্পনা করার সময় বিরামপুর থানা এলাকা থেকে জামায়াতের ৭ ও বিএনপির ৩ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থল থেকে বেশকিছু আলামত উদ্ধার করা হয়েছে। তাদের কারাগারে পাঠানো হয়েছে।

CATEGORIES
Share This