শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অবরোধ প্রত্যাখ্যান করায় দেশবাসীকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির অভিনন্দন

অবরোধ প্রত্যাখ্যান করায় দেশবাসীকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির অভিনন্দন

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (ঢাকা): বিএনপি-জামায়াতের  নেতৃত্বাধীন জোট আহুত দেশব্যাপী ৩ দিনের অবরোধ প্রত্যাখ্যান করায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি দেশবাসীকে অভিনন্দন জানিয়েছে।
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে প্রতিবাদ মিছিল শেষে রাজধানীর তোপখানা রোডস্থ  পার্টির কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশে বক্তৃতাকালে দেশবাসীকে এ অভিনন্দন জানান।
তারা বলেন, জনগণ বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে সাড়া না দিয়ে গত তিনদিনে স্বাভাবিক জীবন-যাত্রা অব্যাহত রাখে। বিএনপি-জামায়াতের দুস্কৃতিকারিরা বিচ্ছিন্নভাবে দু’একটা বাসে অগ্নি সংযোগের মাধ্যমে জনমনে ভিতির সঞ্চার করার যে কৌশল নিয়েছিল তাও পুরোপুরি ব্যর্থ হয়েছে।
বিএনপি জামাতের সকল অপতৎপরতা ও জনবিরোধী অবরোধের প্রতিবাদে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার দুপুরে পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রতিবাদ মিছিলটি তোপখানা রোডস্থ পার্টি কার্যালয়ের সামনে থেকে শুরু হয়। মিছিলটি পুরানা পল্টন মোড়, মুক্তাঙ্গন ও বঙ্গবন্ধু এভিনিউ হয়ে পুনরায় পার্টি কার্যালযের সামনে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে বক্তব্য রাখেন- পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও পলিটব্যুরো সদস্য কমরেড আনিসুর রহমান মল্লিক, পলিটব্যুরো সদস্য বীর মুক্তিযোদ্ধা কমরেড মাহমুদুল হাসান মানিক, কেন্দ্রীয় নেতা কমরেড মোস্তফা আলমগীর রতন প্রমুখ।

CATEGORIES
Share This

COMMENTS