মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবলী সাদিক এমপির নেতৃত্বে বিরামপুরে  আওয়ামীলীগের শান্তি সমাবেশ ও মিছিল

শিবলী সাদিক এমপির নেতৃত্বে বিরামপুরে আওয়ামীলীগের শান্তি সমাবেশ ও মিছিল

স্টাফ রিপোর্টার : দিনাজপুর বিরামপুর উপজেলায় বিএনপি জামাত অশুভ শক্তির সন্তাস নৈরাজ্য ও যড়যন্ত্রমুলক অপ রাজনীতির বিরুদ্ধে শান্তি  সমাবেশ  ও মিছিল করেছে এমপি শিবলী সাদিকের নেতৃত্বে ।

২৮ অক্টোবর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  মুরাদ ইসলামের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন  উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সভাপতি শিবেশ কুমার কুন্ডু। আরও   বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাষ্টার, সাবেক ছাত্রনেতা প্রিতিময় হোসেন পলাশ, কাটলা ইউপি চেয়ারম্যান  ইউনুস আলী,  খানপুর ইউপি চেয়ারম্যান চিত্র রঞ্জন পাহান, পলিপ্রয়াগপুর ইউপি চেয়ারম্যান রহমত আলী, দিওড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল, উপজেলা যুবলীগ সভাপতি মোস্তফা কামাল, সহ অংগসংগঠন ও সহযোগী সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

উক্ত শান্তি সমাবেশে তারা বলেন, ,দেশের মানুষ শান্তিতে আছে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে,বিএনপি-জামাত দেশে বিশৃঙ্খলা তৈরি করতে এই হরতালের ডাক দেন কিন্তু বাংলাদেশের শান্তি প্রিয় জনগন হরতালকে উপেক্ষা করে রাস্তায় নেমে এসেছেন। শান্তি সমাবেশের পূর্বে হরতাল বিরোধী একটি বিক্ষোভ মিছিল উপজেলার বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়।

CATEGORIES
Share This