বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মানবিক উন্নয়ন ফাউন্ডেশন উদ্যোগে টিউবওয়েল স্থাপন ও ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানবিক উন্নয়ন ফাউন্ডেশন উদ্যোগে টিউবওয়েল স্থাপন ও ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ভবানীপুরের শেরপুর মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর উদ্যোগে ও টি.এম হেলথ কেয়ার ও ইমদাদ সিতারা খান কিডনী সেন্টারের সার্বিক সহযোগিতায় টিউবওয়েল স্থাপন ও ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

২৯ অক্টোবর (রবিবার) সকাল সাড়ে ১০টায় দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ভবানীপুর শেরপুরে ;প্রজেক্ট: মানবিক উপহার (টিউবওয়েল স্থাপন) এর আওতায় ৩টি টিউবওয়েল স্থাপন এবং ফ্রী  মেডিকেল ক্যাম্প্’র  মাধ্যমে দুই শতাধিক অসহায় ও গরীব মানুষের চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
উক্ত আয়োজনে মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন এর সভাপতিত্বে শুভ উদ্বোধন করেন, ফুলবাড়ী উপজেলার টি.এম হেলথ কেয়ার এর ব্যাবস্থাপনা পরিচালক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮নং হাবড়া ইউনিয়ন পরিষদের সদস্য মো: সোহরাওয়ার্দী। এসময় আরও উপস্থিত ছিলেন, মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সদস্য ও ফুলবাড়ী শাখার সাধারণ সম্পাদক আসাদ সরকার, কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সদস্য নাইম ইসলাম, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ,সংবাদ ও সংবাদকর্মী, মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবক সদস্যবৃন্দ।

 

CATEGORIES
Share This