বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিলেটে আওয়ামী লীগের হরতালবিরোধী ‘শান্তি ও উন্নয়ন সমাবেশ’

সিলেটে আওয়ামী লীগের হরতালবিরোধী ‘শান্তি ও উন্নয়ন সমাবেশ’

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (সিলেট): সিলেটে আওয়ামীলীগের উদ্যোগে হরতালবিরোধী ‘শান্তি ও উন্নয়ন সমাবেশ’ হয়েছে।
আজ রোববার (২৯ অক্টোবর) সকাল থেকে নগরীর বিভিন্নস্থানে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এ শান্তি সমাবেশ হয়। দুপুরে নগরীর সুরমা পয়েন্টে হরতাল বিরোধী শান্তি সমাবেশে সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বিএনপিকে একটি সন্ত্রাসী দল আখ্যায়িত করে বলেছেন, তারা আবারও মানুষের জান-মাল নিয়ে ছিনিমিনি খেলছে। বিএনপি নেতা-কর্মীরা একজন পুলিশ সদস্যকে হত্যা ও কয়েকজনকে আহত করেছে। আজ আবার হরতাল ডেকে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। সিলেটবাসী তাদের ডাকা হরতালকে প্রত্যাখ্যান করে রাজপথে নেমে এসেছে। এদের আন্দোলন বা দাবির সাথে জনগনের কোন সম্পৃক্ততা নেই।
সমাবেশে আওয়ামীলীগ নেতৃবৃন্দ বলেন, বিএনপি-জামায়াতের যেকোন অপচেষ্টার বিরুদ্ধে দেশের মানুষ ঐক্যবদ্ধ। তারা দেশে শান্তিপুর্ণ পরিবেশকে বিঘিœত করে বিএনপি জামাত আগামী নির্বাচনকে বানচাল করার চেষ্টা করছে। দেশের জনগন তাদের প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন করার জন্য প্রস্তুত।
শান্তি সমাবেশে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী,মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

CATEGORIES
Share This

COMMENTS