মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দিনাজপুর পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের শেখ রাসেল দিবস-২০২৩  পালিত

দিনাজপুর পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের শেখ রাসেল দিবস-২০২৩ পালিত

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল এর ৬০তম জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২৩ উপলক্ষে দিনাজপুর পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৮ অক্টোবর বুধবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল এর ৬০তম জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২৩ উপলক্ষে সন্ধ্যা ৭টায় দিনাজপুর শহরের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া-মাহফিলে পৌর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ¦ ওয়াহেদুল আলম আর্টিস্ট এর পরিচালনায় ১৯৭১ সালের ১৫ আগস্টে শহীদ শেখ রাসেলসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্লাহ জ্যামীসহ পৌর ও সদর উপজেলা আওয়ামীলীগের অন্যান্য নেতাকর্মী ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।
এর আগে দিবসটি যথাযথভাবে উদযাপনে সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্তরে স্থাপিত বঙ্গবন্ধু ও শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

CATEGORIES
Share This

COMMENTS