মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দিনাজপুরে ঘোড়াঘাটে অটোভ্যান চালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

দিনাজপুরে ঘোড়াঘাটে অটোভ্যান চালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

স্টাফ রিপোটার :  দিনাজপুরের ঘোড়াঘাটে ধানক্ষেত থেকে অটোভ্যান চালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মেহেদুল ইসলাম উপজেলার আব্দুল্লাহ পাড়ার মৃত মোফাজ্জল হোসেনের ছেলে। মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার ৩নং সিংড়া ইউপির ডাঙ্গাপাড়া এলাকার কাঁচা রাস্তা সংলগ্ন ইউপি সদস্য মঞ্জুরুল ইসলামের ধানক্ষেত থেকে মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মেহেদুল একজন অটোভ্যান। গতকাল সকালে খাবার খেয়ে ভ্যান নিয়ে বের হয়ে যায়। এরপর আর বাড়ি ফিরে আসেননি। আজ সকালে ধানক্ষেতে মরদেহ পড়ে আছে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে স্বজনরা মরদেহ শনাক্ত করে। ধারণা করা হচ্ছে, রাতের কোনো একসময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ ধানক্ষেতে ফেলে অটোভ্যানটি নিয়ে গেছে।

পিবিআই, হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম, ঘোড়াঘাট থানার অফিসার ইনচাজ (ওসি) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচাজ (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করি এবং মরদেহ দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মৃতের পরিবারের সঙ্গে আলোচনা করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বিষয়টি তদন্তের জন্য আমাদের একাধিক টিম কাজ করছে।

CATEGORIES
Share This