মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরামপুরে শারদীয় দূর্গা পূজা কমিটির প্রতিনিধিদের সাথে এমপি শিবলী সাদিকের মতবিনিময়

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: বিরামপুরে শারদীয় দূর্গা পূজা কমিটির প্রতিনিধিদের সাথে এমপি শিবলী সাদিকের মতবিনিময় ও মধ্যাহ্ন ভোজ হয়েছে। বিরামপুর উপজেলা পূজা উদযাপন কমিটির আয়োজনে ৬ অক্টোবর (শুক্রবার) সকাল ১১ টায় পাইলট উচ্চ বিদ্যালয় সভা কক্ষে আওয়ামীলীগ নেতা দিলীপ কুমার কুন্ডুর সভাপতিত্বে সভা হয়েছে। আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে আইন শৃংঙ্খলা বিষয়ে করনীয় ও মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন- বিরামপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আক্কাস আলী ও বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার। অন্যান্যর মধ্যে আলোচনায় অংশ নেন- উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অধ্যক্ষ(অব:)শিশির কুমার সরকার ও সাধারন সম্পাদক শান্ত কুন্ডু।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, বিরামপুর থানার সেকেন্ড অফিসার এসআই এরশাদ মিয়া, আওয়ামীলীগ নেতা শিবেশ কুন্ডু, নারু গোপাল কুন্ডু, খানপুর ইউপি চেয়ারম্যান চিত্ত রঞ্জন পাহান, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি মোরশেদ মানিক, আয়োজক কমিটির গোপাল কুন্ডু সহ অন্যান্যরা, বিরামপুর উপজেলার সকল মন্দির কমিটির সভাপতি/সম্পাদক ও পুরোহিত গন।
এমপি শিবলী সাদিক সকলের নিকট নৌকা মার্কায় আগের মতই সহযোগিতা ও সমর্থন চান। তিনি ধর্মীয় আনন্দময় করতে সব ধরনের সহযোগিতা ঘোষনা দেন। এমপি শিবলী সাদিক মন্দিরগুলোর অবকাঠামো উন্নয়নে বিরামপুর উপজেলা পূজা উদযাপন কমিটির সুপরামর্শ প্রত্যাশা করেন। এমপি শিবলী সাদিক পাইলট উচ্চ বিদ্যালয়ের শ্রেণীকক্ষের জীর্নদশা দেখে এর পরিচালনা কমিটির প্রতি হতাশা ব্যক্ত করে দ্রæত সময়ের মধ্যে বৈদ্যতিক পাখা ও আলো বাড়ানোর স্থায়ী ব্যবস্থা করতে তার এপিএস শ্রিমন সরেনকে নির্দেশ।

CATEGORIES
Share This