শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যালটের মাধ্যমে আমরা সব ষড়যন্ত্রের জবাব দিব : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

ব্যালটের মাধ্যমে আমরা সব ষড়যন্ত্রের জবাব দিব : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

পজিটিভ বিডি ২৪ডট নিউজ (ঢাকা): নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন যে আমেরিকা, ইউরোপ কিংবা পশ্চিমারা কেউই শেখ হাসিনাকে কাবু করতে পারবে না। দেশে যারা শেখ হাসিনাকে কাবু করতে চায়, আমরা আগামী নির্বাচনে ব্যালটের মাধ্যমে তাদের সব ষড়যন্ত্রের জবাব দিব। শেখ হাসিনা বাংলার মানুষকে ভালোবাসেন, তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মান করেছন। স্মার্ট ও উন্নত বাংলাদেশ গড়ার রূপরেখা দিয়েছেন। খালিদ মাহমুদ চৌধুরী আজ দিনাজপুরের বিরলে বিআইডব্লিউটিএ’র অফিস ভবন, তুলাই নদীতে রাবার ড্যাম ও পুনর্ভবা নদীর তীরে ওয়াকওয়ে নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতাকালে এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, ‘যারা দেশকে ভালোবাসে, যারা দেশের জন্য কাজ করে, তাদের সামনে অনেক বাধা। তাদের মৃত্যুঝুঁকিও নিতে হয়। বঙ্গবন্ধু মৃত্যুঝুঁকি নিয়েছিলেন। কারণ, তিনি জানতেন যে তাঁর জন্য ফাঁসি অপেক্ষা করছে, তাঁকে হত্যা করা হতে পারে। বাংলার মানুষের প্রতি তাঁর বিশ্বাস ছিল। তাঁর দুরদর্শিতা ও সাহসিকতার কারণে আমরা স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। পাকিস্তানিরা তাঁকে হত্যা করতে পারত, মৃত্যুদন্ড দিতে পারতো। তিনি কিন্তু ভয় করেন নাই। তিনি সাহস নিয়ে কাজ করেছেন। বিপথগামীদের দ্বারা তাঁকে হত্যা করা হয়েছে। ভারতের ইন্দিরা গান্ধী, শ্রীলংকার বন্দরনায়েক, ইন্দোনেশিয়ার সুকর্ণকেও হত্যা করা হয়েছে। কারণটা কি ? তারা সা¤্রাজ্যবাদী শক্তির কাছে আত্মসমর্পণ করেন নাই।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে বাংলাদেশকে অপরূপ সাজে সজ্জিত করেছেন। বাংলাদেশকে তিনি মধ্যম আয়ের দেশ বানিয়েছেন। যিনি বাংলাদেশের মানুষের জন্য সফল হয়েছেন, তাঁকে আজকে বার বার টেনে ধরতে চায়, তাঁকে আটকে ধরতে চায়, তাঁকে বিভিন্নভাবে দাবিয়ে রাখতে চায়। কিন্তু শেখ হাসিনা কাবু হবেন না।
বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর আরিফ আহমেদ মোস্তফার সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিআইডব্লিউটিএ’র সদস্য (প্রকৌশল) ড. এ কে এম আজাদুর রহমান, জেলা প্রশাসক শাকিল আহমেদ, পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ ও প্রকল্প পরিচালক মোঃ সাইদুর রহমান বক্তৃতা করেন।

CATEGORIES
Share This

COMMENTS