শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরামপুরে ট্রাক ও আটো-রিক্সার এর মুখোমুখি সংঘর্ষে নিহত-২, উপজেলা প্রশাসনের অনুদান প্রদান

বিরামপুরে ট্রাক ও আটো-রিক্সার এর মুখোমুখি সংঘর্ষে নিহত-২, উপজেলা প্রশাসনের অনুদান প্রদান

স্টাফ রিপোটার : দিনাজপুরের  বিরামপুরে ট্রাক ও আটো-রিক্সার এর মুখোমুখি সংঘর্ষে আটো রিক্সার যাত্রী আব্দুর রহমান (৬০) ঘটনাস্থলে নিহত হয়েছেন। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার সময় পথেই সিয়াম (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ৪ জন। নিহত আব্দুর রহমান (৬০) উপজেলার দিওড় ইউনিয়নের বড় বাইশিরা গ্রামের আব্দুল মালেক এর ছেলে। নিহত সিয়াম (৪) একই গ্রামের সুলতান ইসলাম এর ছেলে।

আহতরা হলেন- একই গ্রামের আয়শা সিদ্দিকা (১০) মাস, ফাতেমা (৩৫), কবির (৩৫), বিরামপুর পৌরশহর এর পলাশবাড়ী গ্রামের মৃত কেরামত আলীর ছেলে আব্দুল মতিন (৫৫)। তাদের মধ্যে গুরুত্বর আহত ৪ জনকে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক পারভেজ শাহরিয়ার সজল জানিয়েছেন।
বৃস্পতিবার (২৪ আগস্ট) বিকেল ৪ টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক এর বিরামপুর ঘোড়াঘাট রেলগুমটি নুর প্লাজার সামনে এ ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা গেছে, বিকেল ৪ টার দিকে ঘোড়াঘাট থেকে ছেড়ে আসা ট্রাক ও বিরামপুর থেকে ছেড়ে যাওয়া আটো রিক্সা এর মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, ঘাতক ট্রাকের চালক ও সহকারীসহ ট্রাকটি আটক করা হয়েছে।
বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুজহাত তাসনীম আওন ,র্দূঘটনার খবর পেয়ে হাসপাতালে যান ও নিহত আব্দুর রহমান এর পরিবারের নিকট নগদ ২৫ হাজার টাকা প্রদান করেন।

CATEGORIES
Share This